বাংলাদেশে প্রথম শেয়ার মার্কেটের প্রযুক্তিগত বিশ্লেষণকারী কোম্পানি "স্টক বাংলাদেশ লিমিটেড" এর 'Basic Technical Analysis (2-Days Long Executive)' কোর্সটির ৭১তম ব্যাচ শুরু হতে যাচ্ছে আগামী ২৩ নভেম্বর, ২০১৮ ইং। ২দিনের এই কোর্সটি চলবে শুক্রবার থেকে শনিবার সকাল ০৯:৩০ ঘটিকা থেকে সন্ধ্যা ০৭:৩০ ঘটিকা পর্যন্ত। কোর্স ফি- ৮,০০০ টাকা। কোর্স শেষে প্রত্যেক অংশগ্রহণকারীকে সার্টিফিকেট প্রদান করা হবে। পরিবর্তনশীল শেয়ার বাজার সম্পর্কে জানতে আপনাকেও আপডেটেড হওয়াটা জরুরী। মার্কেট সম্পর্কে জ্ঞান অর্জন করে জেনে-বুঝে বিনিয়োগ করুন, কাঙ্খিত মুনাফা অর্জন করুন। রেজিষ্ট্রেশন করতে কল করুন- ০১৯২৯ ৯১ ২৮ ৭৮, অথবা বিস্তারিত জানতে এখানে ক্লিক করুন
STOCK BANGLADESH NEWS gfhgf

ঈদে চার গন্তব্যে ইউএস বাংলার অতিরিক্ত ফ্লাইট

পবিত্র ঈদুল আজহা উপলক্ষে বেসরকারি ইউএস-বাংলা এয়ারলাইনস ঢাকা থেকে চারটি অভ্যন্তরীণ গন্তব্যে অতিরিক্ত ফ্লাইট পরিচালনার উদ্যোগ নিয়েছে। প্রতিষ্ঠানটির আজ শনিবার পাঠানো এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানিয়ে বলা হয়েছে, নিয়মিত ফ্লাইটের পাশাপাশি আগামী ১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত ঢাকা থেকে যশোরে ৮টি, সৈয়দপুরে ৪টি, রাজশাহীতে ৩টি ও বরিশালে ২টি অতিরিক্ত ফ্লাইট পরিচালনা করা হবে। ঘরমুখী যাত্রীদের ঈদ আনন্দের পূর্ণতা দিতে এ সিদ্ধান্ত নেওয়া হয়েছে। ইউএস-বাংলা এয়ারলাইনস প্রতিদিন ঢাকা থেকে চট্টগ্রামে ৬টি, যশোরে ২টি, কক্সবাজারে ২টি, সৈয়দপুরে ২টি, সিলেটে ১টি, রাজশাহীতে ১টি ও বরিশালে সপ্তাহে তিনটি ফ্লাইট পরিচালনা করে। অতিরিক্ত ফ্লাইটের পাশাপাশি ইউএস-বাংলা বিভিন্ন গন্তব্য থেকে ঢাকায় আসা যাত্রীদের বিশেষ ভাড়া নির্ধারণ করেছে।

১৭ আগস্ট থেকে ২১ আগস্ট পর্যন্ত রাজশাহী, বরিশাল, সৈয়দপুর ও যশোর থেকে ঢাকা ভ্রমণে খরচ পড়বে ১ হাজার ৯৯৯ টাকা। এ বিষয়ে তথ্যের জন্য ০১৭৭৭৭৭৭৮০০-৮০৬ ও ১৩৬০৫ নম্বরে যাত্রীরা যোগাযোগ করতে পারবেন। এ ছাড়া অনুমোদিত ট্রাভেল এজেন্ট অথবা ইউএস-বাংলা এয়ারলাইনসের নিজস্ব বিক্রয়কেন্দ্র থেকে টিকিট সংগ্রহ করা যাবে। বর্তমানে অভ্যন্তরীণ গন্তব্যের পাশাপাশি ইউএস-বাংলা এয়ারলাইনস সাতটি আন্তর্জাতিক গন্তব্যে কার্যক্রম পরিচালনা করছে।

source : prothom-alo